সাম্প্রতিক ১০ আত্মহত্যার রিপোর্ট তদন্ত পুলিশ বলছে সবগুলো হত্যা

মোহাম্মদ ইমাম হোসাইন চিফ এডিটরঃ (বিডি নিউজ২৩:)

সাম্প্রতিক সময়ে পোস্টমর্টেম রিপোর্ট এ লেখা ছিল আত্মহত্যা কিন্তু ভুক্তভোগীরা আবারো যখন হাজির হয়েছেন বিচারালয় সেখান থেকে অধিকতর তদন্তের নির্দেশ আসার পর অনেকের মামলা গিয়েছে পিবিআইয়ের হাতে। পিবিআইয়ের হাতে মামলা তদন্তের ভার যাওয়ার পর সাম্প্রতিক সময়ের দশটি আত্মহত্যা নামে চালিয়ে দেওয়া মামলাগুলো তদন্ত করে দেখা গেছে হত্যা করা হয়েছে তাদেরকে।

এছাড়াও দেশের আলোচিত রত্না হত্যা মামলা ঘুরেফিরে যখন পিবিআইয়ের হাতে আসে তখন, পিবিআই অধিক ও সঠিক তদন্ত করে বের করে আনে রত্না কে হত্যা করা হয়েছে রত্না আত্মহত্যা করেনি। সাম্প্রতিক সময়ে এমন প্রায় দশটি আত্মহত্যা নামে চালিয়ে দেওয়া সঠিক তদন্ত করে পিবিআই বের করেছে এই দশটি আত্মহত্যা ছিল না ছিল হত্যা করা।

এখন খুব স্বাভাবিকভাবেই অনেকেই প্রশ্ন তুলছেন তাহলে কি পোস্টমর্টেম রিপোর্ট টাকা দিয়ে এদিক সেদিক করা যায়? ঘোরানো যায়? এমন প্রশ্নের পাশাপাশি ডাক্তারদের দেয়া পোস্টমর্টেম রিপোর্টের প্রতি মানুষের বিশ্বাস যে উঠে যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সকল ডাক্তার কে দোষ দিলে ভুল হবে। এদের মধ্যে কিছু ডাক্তার রয়েছে যারা টাকার বিনিময়ে পোস্টমর্টেম রিপোর্ট ওলট পালট করে দেয়। ঠিক এমন ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে সময় টিভির এক রিপোর্টে। (বিডি নিউজ২৩) ধর্ম

টাকায় ওলট-পালট হয়ে পোস্টমর্টেম রিপোর্ট!
টাকার বিনিময় পোস্টমর্টেম রিপোর্ট ওলট-পালট করে ডাক্তাররা!
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *