নিজস্ব প্রতিবেদন: দূর্গাপুর মাদকের হাট কঠোর ভুমিকায় নবাগত অফিসার ইনচার্জ হাসমতর আলি। শিরোনামে বিভিন্ন অনলাইন ও জাতীয় দৈনিক পত্রিকায় মাদক ব্যবসায়ী দের সঠিক তথ্য প্রমানের ভিত্তিতে নিউজ প্রকাশিত হয়। নিউজ প্রকাশিত হবার পর থেকে ভয়ে নড়েচড়ে বসে দূর্গাপুর উপজেলার মাদক ব্যবসায়ী ও বিভিন্ন এলাকা হতে আশা মাদক সেবনকারিরা।

পুলিশ যখন চারদিকে মাদকের চিরুনি অভিযান পরিচালনা করছেন। ঠিক তখনই শুক্রবার সন্ধা ৬.৫১ মিনিটে ০১৭৪০২৫৫৪৮২ এই নাম্বারে নান্দিগ্রামের কুখ্যাত ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ী রহমত তার ব্যবহৃত মোবাইল ফোন ০১৭৯৬০২১২৮৬ নাম্বার হতে কল দিয়ে বস্তুনিষ্ঠ নিউজ প্রকাশ  করার জন্য প্রান নাশের হুমকি দেন। তিনি আরো বলেন সাংবাদিক, পুলিশ, RAB কে টাকা দিয়ে পুষে রাখেন।

তিনি সর্বহারার কথা স্বরন করতে বলেন সেই সাথে যেখানে পাবো সেখানে হত্যা করার হুমকি দেন। বিষয়টি রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন কে জানালে তিনি দূর্গাপুর থানা জিডি করতে বলেন। এবং দূত পদক্ষেপ দেওয়ার আশ্বাস দেন। তিনি আরো বলেন কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না। সে যে দলের হোক না কেন। রাজশাহী জেলা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স।

সাংবাদিক মোস্তাফিজুর রহমান জীবন সে হুমকি পাওয়ার পর দূর্গাপুর থানায় হুমকিদাতার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। দূর্গাপুর থানার নবাগত অফিসার ইনচার্জ হাসমত আলী জিডি গ্রহন করেন। দূর্গাপুর থানার জিডি নাম্বার ১১০০। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আস্বাস দেন।সেই সাথে দূর্গাপুর থানাকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।সকল পুলিশ সদস্যদের নিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করবেন বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *