করোনার প্রথম ধাপে এমপি-মন্ত্রীসহ ৩৪ জন দ্বিতীয় ধাপে ১৬ জন আক্রান্ত

imam hosen
0 0
Read Time:2 Minute, 0 Second

(বিডি নিউজ২৩:) বাংলাদেশে আগস্ট পর্যন্ত করোনার আঘাতে আক্রান্ত হয়েছিলেন প্রথম ধাপে ৩৪ জন মন্ত্রী এমপিসহ ৩৪ জন সাংসদ। এছাড়াও করোনার এই মহামারিতে দ্বিতীয় ধাপে আক্রান্ত হয়েছেন সংসদের হুইপ সহ ১৬ জন মন্ত্রী উপমন্ত্রীসহ ১৬ জন সাংসদ। প্রথম ধাপে করোনা ভাইরাসে মারা যান মোহাম্মদ নাসিম ও নওগাঁর এমপি ইসরাফিল।

দ্বিতীয় ধাপে করোনায় আক্রান্ত সাংসদরা বাসায় থেকে করোনার চিকিৎসা নিচ্ছেন এবং পাশাপাশি দ্বিতীয় পরীক্ষায় করো না নেগেটিভ না আসা পর্যন্ত তাদের বাসায় থেকেই চিকিৎসা নেয়ার কথা সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন।

করোনার দ্বিতীয় ধাপে এসে রাজশাহী 6 আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম গাজীপুর 2 এর সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, সিলেট 4 আসনের ইমরান আহমদ প্রবাসী কল্যাণ, বাগেরহাট 3 আসনের মহিলা এমপি হাবিবুন নাহার বন ও পরিবেশমন্ত্রী,

ঢাকা 13 আসনের সংসদ সদস্য সাদেক খান, পাবনা 3 আসনের মকবুল হোসেন, চট্টগ্রাম 8 আসনের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। কুষ্টিয়া 3 আসনের মাহবুবুল আলম হানিফ সহ মোট 16 জন সংসদ সদস্য করণায় আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে শাহরিয়ার আলম রাজশাহী 6 আসনের সাংসদ ও প্রতিমন্ত্রীর তিনি আজ করোনায় নেগেটিভ এসেছে বলে শোনা যাচ্ছে।

About Post Author

imam hosen

আমি মোহাম্মদ ইমাম হোসাইন বাসা রাজশাহীতে। টুকটাক ভাবে ওয়েবসাইট নিয়ে কাজ করছি। পাশে থাকার জন্য অনুরোধ রইল। পাশে থাকার জন্য ধন্যবাদ।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজশাহীর পুঠিয়ায় পেয়ারা ও মালাটা বাগান শত্রুতা করে কেটে দিলো দুর্বৃত্তরা!

স্টাফ রির্পোটার, পুঠিয়াঃ (বিডি নিউজ২৩:) পুঠিয়ায় শিবপুর হাটে এক বাগান মালিকের দেড় বিঘা মাল্টা ও পেয়ার গাছ শত্রুতা করে কেটে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত্রিতে উপজেলার বানেশ্বর ইউনিয়নের শিবপুর হাট নামক স্থানে গাছের সাথে এ শত্রুতার ঘটনা ঘটে।   বুধবার সকালে জমিতে গিয়ে ভুক্তভোগী বাগান মালিক বানেশ্বর ইউনিয়নের মেম্বার আব্দুল […]

Subscribe US Now