বিডি নিউজ২৩

(বিডি নিউজ২৩:) আর রাজশাহী শহরে নয় এবার গ্রামে বসেই চিকিৎসা পাবেন তাহেরপুর পৌরসভার বাসিন্দারা। তাহেরপুর পৌরসভার উন্নয়ন কাজের ধারাবাহিকতায় এবার উদ্বোধন হলো মেডিকেলের।

আজ সকাল বেলা এই মেডিকেলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এই মেডিকেলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং মেডিকেল তৈরীর কাজ।

জানা যায় তাহেরপুর পৌরসভায়, মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ জনগণের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে তাদেরকে সব ধরনের সেবা নিরবিচ্ছিন্নভাবে দিয়ে আসছেন তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যসেবার কথা মাথায় রেখে মেডিকেল নির্মাণের উদ্যোগ নেন কয়েকবারের নির্বাচিত এই মেয়র।

তাহেরপুর মেডিকেলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন তাহেরপুর পৌরসভার কয়েকবারের নির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ এবং তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগের পৌর সভাপতি আবু বক্কর মনছুর মৃধা। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। জানা যায় তাহেরপুর পৌরসভার যে মেডিকেল নির্মিত হতে যাচ্ছে তা ১২ শয্যা বিশিষ্ট।

মেয়র আবুল কালাম আজাদ বলেন, পৌরবাসীর জন্য আরো অনেক কিছুই অপেক্ষা করছে তা শুধু সময়ের ব্যবধানে পৌরবাসীর কাছে পৌঁছে দেওয়া হবে। আমি রাজনীতি করি মানুষের জীবনমান উন্নয়নের জন্য, বাংলাদেশের উন্নয়নের জন্য। আমি কথায় বিশ্বাসী নয় কাজে বিশ্বাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *