নিঃসঙ্গ এক সৌদি নারী ৫০ লক্ষ রিয়েল নিয়ে সৎ নিষ্ট স্বামী খোঁজের অপেক্ষায,বের হয়েছেন রাস্তায়। তিনি বিয়ের ইচ্ছা পোষণ করে বলেন তার পিতা মারা যাওয়ার পরেই তার উত্তরাধিকার সূত্রে সে প্রচুর প্রাচুর্যের মালিক এবং  তার অনেক ধন-সম্পদ

তাকে অনেক ভালবাসবে এবং সম্মান করবে এমন সৎ স্বামী খুঁজছেন সেই নারী।
একা একই নিঃসঙ্গতার অবসান ঘটাতেই বিয়ের জন্য মাতোয়ারা হয়ে খুঁজছেন স্বামী। তাদের বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বামী এবং সু-সন্তান সদি নাগরিকতা পাবার আইন সংস্কার হওয়ার পরেই তারা ভালো ছেলে পাবার আশায় তারা বিয়ের খোঁজে নেমেছে। তার বাবার সম্পদের উত্তরাধিকার সুত্রে সে ১০০ মিলিয়ন রিয়েল এর মালিক। সে উত্তরাধিকারিণী  কর্ম দেখাশোনা করছেন এক নারী তার পরিবারের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। সে নারীর বয়স এখন ৩৯ বছর। এর আগে এক সৌদি নারীর স্বামী খুজছিলেন।
২০০৭ সালে তার সম্পদের পরিমাণ ছিল ৭০লক্ষ রিয়েল স্বামীর ব্যক্তিত্ব এবং মর্যাদা নিয়ে সম্মানের সহিতে বাঁচবেন আশায় তাই সে নারী ঘর বাঁধতে চাই। তাই তার স্বামীর ব্যক্তিত্বের প্রাধান্য দেওয়ার কথা বলেন জেনে বিবাহিত জীবনকে দায়িত্ব গুরুত্ব।
এবং সংসারের উপরে মন দিয়ে ভালোবাসা দিয়ে বিবাহিত জীবনকে গুরুত্বের সাথে বিবেচনা করবেন। এমন স্বামী খুঁজে বেড়াচ্ছেন এই সৌদি নারী তাই এইনে ২০১৪ সালে আমিরাতের একটি নিউজ পোর্টাল সাইট কোটিপতি নারীরা টুইটারের বিয়ের আগ্রহের কথা জানান।
অনেক সৌদি কোটিপতি নারী একটি পোষ্টের মাধ্যমে জানান তিনি তালাকপ্রাপ্ত নিঃসন্তান তাই ভালো একজন স্বামী খুঁজছেন যিনি তার গুরুত্ব ও মর্যাদা বোঝে তাকে ভালবাসবেন খবর হাফিংটন পোস্ট স্বামীর খোঁজে এদের একজন ৪০বছরের হাসা।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *