মুচি মিলন দান করলেন ২০ হাজার টাকা, লজ্জায় বিত্তশালীরা

imam hosen 3
0 0
Read Time:3 Minute, 22 Second
একজন ভিক্ষুকের দানের পর, এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের সর্বোচ্চ ২০ হাজার টাকা দান করে আবারো আলোচনায় আসলেন হিন্দু সম্প্রদায়ের মিলন রবিদাস।

করোণা ভাইরাসের কারণে দেশে যখন মানুষ নাজেহাল, পুরো পৃথিবীতে যখন আতঙ্কিত ঠিক সেই সময়ে, মুচি হিন্দু সম্প্রদায়ের একজন ব্যক্তি মিলন রবিদাস ভূমিহীন ব্যক্তি তিনি, এগিয়ে আসলেন করোনা ভাইরাসে আক্রান্তদের সহায়তায়। এবং বাংলাদেশের গরিব দিনমজুর মানুষের পাশে এগিয়ে আসলেন।

যুগে যুগে এমন দৃষ্টান্ত স্থাপন করেছেন গরিবেরা ইতিহাস সে কথাই বলে। যদিও বাংলাদেশে অনেক বিত্তশালী রয়েছেন হাত গুটিয়ে। ঠিক সেইসময় হাত গুটিয়ে বসে নেই একজন মুচি মিলন রবিদাস। রীতিমত লজ্জায় ফেলে দিলেন বাংলাদেশের বড় বড় বিত্তশালী, শিল্পপতি বিভিন্ন ফোন অপারেটর কোম্পানির সহ বিত্তশালীদের। মিলন রবিদাসের নিজের থাকার ঘর বাড়ি নেই অন্যের জায়গায় থাকেন তিনি।

রংপুরের মিঠাপুকুর উপজেলার এই হতদরিদ্র মিলন রবিদাস ২০,০০০ টাকা জমিয়ে ছিলেন একটু জায়গা কিনে নিজের মাথা গোঁজার ঠাঁই বানাবেন বলে। কিন্তু করোনাভাইরাস এ পুরো বিশ্ব যখন বিপর্যস্ত সেই থাবা থেকে রক্ষা পায়নি বাংলাদেশ। ঠিক সেই মুহুর্তে নিজের মহানুভবতা কে ধরে রাখতে পারেনি হিন্দু সম্প্রদায়ের এই মুচি মিলন রবিদাস।

এর আগে একজন ভিক্ষুক কিছুদিন আগে তার নিজের জমানো ১০,০০০ টাকা বিত্তশালীদের চোখে আংগুল দিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছেন। জমানো টাকা দান করার কারণে মিলনের জন্য অপেক্ষা করছে সামনের দিনগুলোতে আরও ভয়ঙ্কর সময়। কারণ পৃথিবীর কেউ জানেনা করোনাভাইরাস কোথায় গিয়ে থামবে। এতসব চিন্তাভাবনা বাদ দিয়ে মিলনের স্ত্রী , ও একমাত্র মেয়ে ও তার ছোট ছেলে, তাদের কারোরই নেই, এক বিন্দু পরিমাণ আক্ষেপ। তাদের বিশ্বাস সৃষ্টিকর্তায় তাদের দিন পার করাবেন। মিলন রবিদাস বলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কর্মে ভাইরাসের এই মহামারী দুর্যোগের সময় তার সর্বোচ্চ দান করতে পেরে খুব ভালো লাগতেছে। এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন।

About Post Author

imam hosen

আমি মোহাম্মদ ইমাম হোসাইন বাসা রাজশাহীতে। টুকটাক ভাবে ওয়েবসাইট নিয়ে কাজ করছি। পাশে থাকার জন্য অনুরোধ রইল। পাশে থাকার জন্য ধন্যবাদ।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

3 thoughts on “মুচি মিলন দান করলেন ২০ হাজার টাকা, লজ্জায় বিত্তশালীরা

  1. কথায় আছে না মুচির ছেলে শুচি
    হয় যদি তার প্রমান জিবে প্রেম করে যেই জন সেই জন সেবিছে ঈশ্বর ভগবান তোর ভালো করুক

  2. নমস্কার দাদা , মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি তিনি যেন সবাইকে সুস্থতা দানকরেন এবং আপনার সফলতাকামনা করছি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অবশেষে করোনা ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার!

অবশেষে করোনা ভাইরাসের প্রতিষেধক পাওয়া গেল রেমডাসিভির ট্যাবলেট। করোনাভাইরাস সম্পূর্ণভাবে সারিয়ে তুলতে এই ট্যাবলেট সময় নিচ্ছে মোট ১১ দিন। ১১ দিনের মধ্যে রেমডাসিভির ট্যাবলেট দিয়ে করোনাভাইরাস রোগীকে সারিয়ে তোলা সম্ভব হচ্ছে নিউইয়র্ক সহ আমেরিকার বিভিন্ন জায়গায়। এতদিন করোনা ভাইরাসের বিরুদ্ধে ক্লোরোকুইন, এজিথ্রোমাইসিন এই দুই রকম ঔষধ দিয়ে কাজ করা হচ্ছিল। […]

Subscribe US Now